kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


ছয় শিশুসহ গুরুতর আহত ৭

আমতলীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

বরগুনা প্রতিনিধি    

১৮ মার্চ, ২০১৬ ২১:৩৬



আমতলীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

বরগুনার আমতলীতে আজ শুক্রবার বিকেলে বাৎসরিক ওরস অনুষ্ঠানে বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় একজনের মৃত্যু  হয়েছে। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছে আরো ২০ জন।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ছয় শিশুসহ সাতজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে আমির হোসেন (১০), ফাহাদ (৭), আব্দুর রহমান (১০), সুমন (১২) নামের চার শিশুকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া শাহনাজ, মিম এবং ইউসুফ চৌকিদার নামের অপর তিনজনকে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আমতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামের ছলিমাবাদ দরবার শরীফের বাৎসরিক ওরস অনুষ্ঠানে হাওয়াই বেলুন ফুলানোর একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই নূরুন্নাহার (৪৫) নামের এক নারী নিহত হন। নিহত নূরুন্নাহারের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
পুলক চন্দ্র রায় আরো জানান, এ ঘটনায় রাসেল (১৮) নামের একজন বেলুন বিক্রেতাকে আটক করা হয়েছে। তার বাড়ি বরগুনার হেউলিয়াবুনিয়া গ্রামে।

 


মন্তব্য