kalerkantho

26th march banner

গোলাগুলি ও পটকাবাজি

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় আহত ২

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

১৮ মার্চ, ২০১৬ ২০:২৩



মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় আহত ২

পিরোজপুরের মঠবাড়িয়ায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর দুই সমর্থক আহত হয়েছেন। সংঘর্ষের সময় গোলাগুলি ও পটকা বিস্ফোরণের ঘটনা ঘটে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ১১ নম্বর বড়মাছুয়া ইউনিয়নের বড়মাছুয়া বন্দরে এ ঘটনা ঘটে। এ সময় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করে।

বড় মাছুয়া ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সহসভাপতি নাসির উদ্দিন অভিযোগ করেন, রাত সাড়ে ১০টার দিকে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বড় মাছুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাইনুল ইসলামের কর্মী মারুফ, জুয়েল, বালু জামাল ও লোকমান মাছুয়া বাজারে অবস্থিত তাঁর নির্বাচনী কার্যালয়ে এসে বোমা ফাটায় ও গুলি চালায়। এ সময় তারা ইয়াহিয়া নামে এক কর্মীকে গুলি করে ও নুরুল ইসলাম নামের আরেক কর্মীকে কুপিয়ে আহত করে।

হামলার বিষয়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মাইনুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকরা এ হামলার ঘটনা ঘটিয়েছে। বিদ্রোহী মাইনুল ইসলাম দাবি করেন, তিনি আওয়ামী লীগ সমর্থিত  প্রার্থীর অব্যাহত হুমকিতে নিজেই অবরুদ্ধ হয়ে আছেন।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, দুই পক্ষে সংঘর্ষের খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। তবে গোলাগুলি নয় কিছু পটকা ফাটানো হয়েছে। এতে ইয়াহিয়া ও নুরুল ইসলাম আহত হয়েছেন। শান্তি শৃঙ্খলা রক্ষায় বড়মাছুয়া বন্দরে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

 


মন্তব্য