kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


বাধা দেয়ায় স্ত্রীকে কুপিয়ে জখম

সাতক্ষীরায় সমাজসেবার উপপরিচালকের বাড়িতে ডাকাতি

সাতক্ষীরা প্রতিনিধি    

১৮ মার্চ, ২০১৬ ১৮:৩৫



সাতক্ষীরায় সমাজসেবার উপপরিচালকের বাড়িতে ডাকাতি

সাতক্ষীরা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শেখ মুহাসীন আলীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে  তাঁর স্ত্রী হাবিবা আক্তার কুমকুমকে (৪৪) কুপিয়ে জখম করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতরাত ৩টার দিকে সাতক্ষীরা পৌরসভার রাজারবাগান এলাকার সাবেক ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি মিন্টুর বাড়িসংলগ্ন সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালকের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

শেখ মুহাসীন আলী জানান, রাতে ৬-৭ জনের একদল ডাকাত তাঁর বাড়ির দক্ষিণ পাশের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় শব্দ শুনে তাঁর ও তাঁর স্ত্রীর ঘুম ভেঙে যায়। তিনি পাশের রুমে যাওয়ার সাথে সাথে ডাকাতরা তাকে ঘরে আটকে রেখে শব্দ না করার নির্দেশ দেয়। এ সময় ভয়ে তিনি চিৎকার শুরু করলে ডাকাতদল তাঁর স্ত্রীর মাথায়, হাতে ও পায়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে। ডাকাতের উপস্থিতি বুঝতে পেরে তিনিও চিৎকার করে প্রতিবেশীদের ডাকাত প্রতিরোধে আসার অনুরোধ জানান। সাথে সাথে প্রতিবেশীরা এগিয়ে আসায় কিছু লুট না করতে পেরেই পালিয়ে যেতে বাধ্য হয় ডাকাতদল। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁর স্ত্রীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর  হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা সদর থানার ওসি এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সোর্সের মাধ্যমে জড়িতদের শনাক্ত করে ব্যবস্থা গ্রহণে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।


মন্তব্য