kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


ইউপি নির্বাচন

নালিতাবাড়ীতে হামলার পাল্টাপাল্টি অভিযোগ দুই প্রার্থীর

শেরপুর প্রতিনিধি    

১৮ মার্চ, ২০১৬ ১৭:৫৯



নালিতাবাড়ীতে হামলার পাল্টাপাল্টি অভিযোগ দুই প্রার্থীর

নালিতাবাড়ী উপজেলার ৫ নম্বর রামচন্দ্রকুড়া ইউনিয়নের বৈশাখী বাজারে স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম খোকার মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী কার্যালয় ও আওয়ামী লীগ সমর্থিত আমান উল্লাহ বাদশার নৌকা প্রতীকের কার্যালয়ে হামলার পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। আজ  শুক্রবার সকালে পাল্টাপাল্টি এ অভিযোগ করা হয়।

সূত্র জানায়, আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নৌকা সমর্থিত কতিপয় দুর্বৃত্ত মোটরসাইকেল প্রতীকের চায়না মোড়ে অবস্থিত নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে মোটরসাইকেল প্রতীকের সমর্থকদের মারধর করে। এদিকে, রাত ১০টার দিকে বৈশাখী বাজারে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী কার্যালয়ে কতিপয় দুর্বৃত্ত হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়ায় একই সময়ে মায়াঘাসি বাজারে মোটরসাইকেল ও নৌকা প্রতীকের সমর্থকরা মুখোমুখি অবস্থান নেয়। মুহূর্তেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ, বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুর রহমান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।  

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম খোকা বলেন, "সকাল সাড়ে ৯টার দিকে চায়না মোড়ে আমার নির্বাচনী কার্যালয়ে নৌকা মার্কার সমর্থকরা হামলা চালিয়ে কার্যালয় তছনছ করে আমার কর্মীদের মারধর করে। পরে বৈশাখী বাজারে গিয়ে নিজেদের অপরাধ ঢাকতে নিজেরাই তাদের কার্যালয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করে আমাদের প্রতি অভিযোগ তোলে। "

প্রতিপক্ষের অভিযোগ অস্বীকার করে আমান উল্লাহ বাদশা সাংবাদিকদের জানান, মোটরসাইকেল মার্কার লোকজন বৈশাখী বাজারে আমার নির্বাচনী কার্যালয়ে হামলা করে প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করেছে। এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি ফসিহুর রহমান বলেন, "ঘটনাটি জানার সাথে সাথেই আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। "  

 


মন্তব্য