kalerkantho


শিবচরের কাওড়াকান্দি ঘাটে দুই বাসে আগুন

মাদারীপুর প্রতিনিধি    

১৮ মার্চ, ২০১৬ ১৬:৫৯



শিবচরের কাওড়াকান্দি ঘাটে দুই বাসে আগুন

মাদারীপুরের শিবচর উপজেলার কাওড়াকান্দি ফেরিঘাটের বাস টার্মিনালে আজ শুক্রবার সকালে ও গতকাল বৃহস্পতিবার রাতে দুটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে একটি বাস সম্পূর্ণ ভস্মীভূত ও অন্যটির আংশিক ক্ষতি হয়েছে। বাস মালিক ও শ্রমিকরা এ ঘটনাকে নাশকতা বলে দাবি করেছেন।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আতজ শুক্রবার সকালে কাওড়াকান্দি ফেরিঘাটের বাস টার্মিনালে রাখা বিএমএফ পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ব-৩৫৩৯) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় বাসটির হেলপার রুবেল বাসটির ভেতরে ঘুমাচ্ছিলেন। আগুনের তাপে তার ঘুম ভেঙে গেলে ভয়াবহতা দেখে স্থানীয়দের খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিক একই পরিবহনের অপর একটি বাসের পেছনের দিকের আসনে আগুন লাগে। তবে তাৎক্ষণিকভাবে শ্রমিকরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরপর দুটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় মালিক ও শ্রমিকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। পুলিশ কর্মকর্তারাও বিষয়টি নিয়ে সংশয় প্রকাশ করেছেন বলে জানা গেছে।

শিবচরের কাওড়াকান্দি পুলিশ বুথের এসআই নজরুল ইসলাম বলেন, বিষয়টি তদন্তের পর বিস্তারিত জানা যাবে। শিবচর ফায়ার সার্ভিসের কর্মকর্তা এলামুল হক আগুন লাগার ঘটনাটি নিশ্চিত করেছেন।

 


মন্তব্য