kalerkantho


যশোরে যৌনকর্মী অপহৃত, আহত ৫

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ১৫:৫৯



যশোরে যৌনকর্মী অপহৃত, আহত ৫

যশোর শহরের বাবুবাজারের একটি যৌনপল্লী থেকে এক যৌনকর্মীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ সময় দুর্বৃত্তদের বোমায় পাঁচজন যৌনকর্মী আহত হন। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদের হাসপাতালে ভর্তি এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর পৌনে ২টায় ৪-৫ দুর্বৃত্ত শহরের বাবুবাজার পতিতালয়ের ২ নম্বর গলির মহসিনের বাড়িতে যায়। তারা ঘরমালিকের ডেরা থেকে ওই যৌনকর্মীকে অপহরণ করে নিয়ে যায়। যাওয়ার সময় তারা একটি বোমার বিস্ফোরণ ঘটালে আহত হন অপর ৫ যৌনকর্মী। তাদের মধ্যে দুজনকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে শক্তি উন্নয়ন সংস্থার সাংগঠনিক সভাপতি নূরুন্নাহার রানু বলেন, ''শব্দ শুনে এসে দেখি বোমায় আহত দুজন রাস্তায় গড়াচ্ছে। তাদের রিকশায় করে হাসপাতালে পাঠিয়েছি। '' কী কারণে বোমা হামলা তা তিনি বলতে পারেন না। এটি অপহরণ না প্রেম-ভালোবাসার ঘটনা তা এখনই বলতে পারছেন না বলেও জানান নূরুন্নাহার রানু।

যোগাযোগ করা হলে কোতোয়ালি থানার এসআই বিধান কুমার বিশ্বাস ও তোফায়েল আহমেদ ঘটনাস্থল থেকে জানান, বিস্ফোরিত বোমার ১২টি জালের কাঠি, একটি নাট, কিছু টিনের টুকরা ও টেপ উদ্ধার করা হয়েছে। এটা অপহরণ না প্রেমঘটিত ঘটনা তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না বলেও জানান তারা।


মন্তব্য