kalerkantho

25th march banner

ধামরাইয়ে আসামী ও বাদী এক মঞ্চে বক্তব্য

ধামরাই(ঢাকা)   

১৭ মার্চ, ২০১৬ ২১:২৮



ধামরাইয়ে আসামী ও বাদী এক মঞ্চে বক্তব্য

ধামরাইয়ে বৃহস্পতিবার আসামী ও বাদী এক মঞ্চে বক্তব্য রেখেছেন। এক সরকারি কর্মকর্তা মামলার বাদী। আর রাজনৈতিক দলের এক নেতা আসামী। সরকারী কর্মকর্তাকে তার অফিস কক্ষে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। তবু এক মঞ্চে বক্তব্য দিতে দেখা গেছে একটি অনুষ্ঠানে। আজ ছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কণ, কবিতা আবৃত্তি ও বঙ্গবন্ধুর জীবনী আলোচনা সভায় ওই দুজন পাশাপাশি থেকে বক্তব্য রাখেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেনের সুপারিশকৃত চারটি প্রাথমিক বিদ্যালয়ের নাম তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি(পিইডিপি-৩)এর আওতায় মেরামতের তালিকায় ঘোড়াকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বেকী গাড়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নাম না থাকায় ক্ষিপ্ত হয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দৌলতর রহমানকে গত সোমবার শিক্ষা কর্মকর্তার অফিস কক্ষে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারেন মোহাদ্দেস হোসেন। এঘটনায় দৌলতর রহমান বাদী হয়ে গত মঙ্গলবার মোহাদ্দেস হোসেনকে আসামী করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৪।

দৌলতর রহমান এ প্রতিবেদককে মোবাইল ফোনে বলেন, আমি ওসি সাহেবকে আসামীকে (মোহাদ্দেস হোসেন) গ্রেপ্তারের কথা বলেছিলাম কিন্তু ওসি আসামিকে খোজে পাচ্ছেন না বলে আমাকে জানিয়েছেন।


মন্তব্য