kalerkantho


বঙ্গবন্ধুর জন্মদিন পালন করে ফেরার পথে

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৪ যুবলীগ কর্মী নিহত

আহত ১০

মেহেরপুর প্রতিনিধি:   

১৭ মার্চ, ২০১৬ ২০:৩৫



মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৪ যুবলীগ কর্মী নিহত

মেহেরপুরের মুজিবনগরে বৃহস্পতিবার সন্ধ্যার পর সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পর তিনজন নিহত হয়েছে। নিহত তিনজন ও আহতরা সকলেই যুবলীগ কর্মী। মারাত্মক আহত ১০ জনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জেলা যুবলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৯৭তম জন্মদিবস উপলক্ষে মুজিবনগর উপজেলার বাগোয়ান থেকে আগত মেহেরপুর জেলা শহরে আনন্দ মিছিল শেষে শ্যালো ইঞ্জিন চালিত নসিমনযোগে বাড়ি ফিরছিল। মুজিবনগর সড়কে চকশ্যামনগর ঈদগাহ মাঠের কাছে পৌছালে বিপরীতমুখী পাবনার একটি পিকনিক বাসের (কৌশিক পরিবহন) সাথে নসিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় নসিমন গাড়িতে থাকা যাত্রীদের মধ্যে বাগোয়ান গ্রামের  নসিমন চালক কটাশেখের ছেলে টুকু ঘটনাস্থলেই মারা যায়। মিলু খার ছেলে  তুফান খা, ইউনুস আলীর ছেলে নজরুল ইসলাম ও  হাবেল উদ্দীনের ছেলে আনিস হোসেন হাসপাতালে নেওয়ার পর মারা যায়। মারাত্মক আহত ১০ জনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত রাশেদুল ইসলাম, মেসের আলী, মনিরুল ইসলাম ও হাসিবুল ইসলামকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে ঘটনার পরপরই ক্ষুব্ধ লোকজন বাসটি পুড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসী আহতদের উদ্ধার করে মেহেরপুর হাসপাতালে নেয়। দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এছাড়া পিকনিক বাসের যাত্রিরা ঘটনার পরপরই অনাকাঙ্ক্ষিত ঘটনার আশঙ্কায় পালিয়ে যায়।


মন্তব্য