kalerkantho


শিবগঞ্জে আ'লীগের দু'গ্রুপের পৃথকভাবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৭ মার্চ, ২০১৬ ২০:২৯



শিবগঞ্জে আ'লীগের দু'গ্রুপের পৃথকভাবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রশাসন ও আওয়ামী লীগের দু'গ্রুপ পৃথকভাবে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা, র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালন করেছে। সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা ও শিশুদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে ফিরে যায়। র‌্যালি শেষে উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ইরতিজা আহসানের সভাপতিত্বে আলোচন সভা অনুষ্ঠিত হয়। পৌর এলাকার প্রায় ১৫ টি শিক্ষাপ্রতিষ্ঠানে শিশু শিক্ষার্থীরা চিত্রাঙ্গন প্রতিযোগতায় অংশগ্রহণ করে।

শিবগঞ্জ পৌর শাখা আওয়ামী লীগের উদ্যোগে দুপুরে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খানের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলার রশিদ সনু, সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, দূর্লভপুর ইউপি চেয়ারম্যান আবু আহমদ নজমুল কবীর মুক্তা, জেলা যুবলীগের সহ-সভাপতি মেসবাউল হক বাবু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ রফিকুল ইসলাম ও সামিউল ইসলাম সোহান বক্তব্য রাখেন। আলোচনা শেষে জন্মদিনের কেক কাটা হয়।

শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিকেলে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে একটি বিশার র‌্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী এমপি, সাধারন সম্পাদক এ্যাডভকেট আতাউর রহমান শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কারিবুল হক রাজিন,সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবুসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অংগ সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক কেক কাটা, আলোচনা সভা  র‌্যালিতে অংশ নেন।


মন্তব্য