kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


নওগাঁয় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

নওগাঁ প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৬ ১৮:০১



নওগাঁয় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

'শিশু গড়বে নতুন দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ' এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁয় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৯৭ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস  পালিত হয়েছে। বৃহষ্পতিবার সকালে নওগাঁ জিলা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন কালেক্টরেট ভবন চত্বরে গিয়ে শেষ হয়।

এতে প্রধান অতিথি হিসেবে র‌্যালিটির নেতৃত্ব দেন, বীর মুক্তিয়োদ্ধা আব্দুল মালেক এমপি। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম, পিপিএম অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাজেদা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, ,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ হেল বাকী, অধ্যক্ষ (অবঃ) প্রফেসর শরীফুল ইসলাম খান, বীর মুক্তিয়োদ্ধা ও সাবেক এমপি ওহিদুর রহমান, বীর মুক্তিয়োদ্ধা ময়নুল হক মুকুল প্রমুখ।

এছাড়া আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে  জন্মদিনের কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে জেলা আওয়ামীলগের সভাপতি বীর মুক্তিয়োদ্ধা আব্দুল মালেক এমপি ও সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপিসহ দলের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 


মন্তব্য