kalerkantho


সৈয়দপুর-ঢাকা রুটে নভোএয়ারের ফ্লাইট পরিচালনা শুরু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৬ ১৭:৩৮



সৈয়দপুর-ঢাকা রুটে নভোএয়ারের ফ্লাইট পরিচালনা শুরু

সৈয়দপুর-ঢাকা রুটে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার ফ্লাইট পরিচালনা শুরু করেছে। আজ বৃহস্পতিবার সকালে নভোএয়ারের প্রথম ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ৬৬ জন যাত্রী নিয়ে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। সেখানে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করে ফুলেল শুভেচ্ছা জানান। পরে ফ্লাইটটি সকাল ১০ টা ৪০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে এসে অবতরণ করে। সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সেখানেও যাত্রীদের অভ্যর্থনা জানানো হয়। এ উপলক্ষে সৈয়দপুর বিমানবন্দরে এক উদ্বোধনী অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই বিশালাকৃতির দুইটি কেক কাটা হয়। পরে সেখানে বক্তব্য রাখেন নীলফামারী-৪ (সৈয়দপুর- কিশোরগঞ্জ একাংশ)  আসনের সংসদ সদস্য ও বিরোধী  দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী, নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মফিজুর রহমান ও সৈয়দপুর বিমানবন্দরে ম্যানেজার মো. শাহীন আহমেদ। এ সময় নভোএয়ারের হেড অব মার্কেটিং এন্ড সেলস সোহেল মজিদ, মার্কেটিং এন্ড সেলস্ ম্যানেজার একেএম মাহফুজুল আলম ও সৈয়দপুর স্টেশন ইনচার্জ মো. বদরুদ্দোজা, সৈয়দপুর বিমানবন্দরের উর্ধ্বতন কর্মকর্তা, ট্রাভেল এজেন্সির কর্মকর্তা ও বিভিন্ন বিমান সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে ফ্লাইটটি ৬৮ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে সৈয়দপুর বিমানবন্দর ত্যাগ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে নভোএয়ারের পক্ষে জানানো হয়, নভোএয়ারের সৈয়দপুর-ঢাকা রুটে প্রতিদিন দুইটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-সৈয়দপুর রুটে যাত্রী প্রতি সর্বনিম্ন ৩ হাজার ২০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু উপলক্ষে প্রথম এক মাস অর্থাৎ আগামী ১৬ এপ্রিল পর্যন্ত একটি টিকেট কিনলে আরেকটি টিকেট ফ্রি দেওয়া হবে যাত্রীদের। এছাড়াও ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে সৈয়দপুর থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর ভ্রমণ করতে পারবেন যাত্রীরা। এজন্য ৬ হাজার টাকা ভাড়া র্নিধারণ করা হয়েছে।


মন্তব্য