kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


সেপটিক ট্যাংক থেকে কিশোরের লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৬ ১৭:২৩



সেপটিক ট্যাংক থেকে কিশোরের লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

নেত্রকোনার মোহনগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর বুধবার দুপুরে সেপটিক ট্যাংক থেকে রুকেল মিয়া নামে এক কিশোরের লাশ উদ্ধারের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার মামুদপুর গ্রামের জুলহাস সিদ্দিকীর ছেলে সাইদুর ইসলাম পাশা(১৮) ও একই গ্রামের দুলু মিয়ার ছেলে কালা মিয়া(১৭)।

এ ব্যাপারে নিহত রুকেলের বাবা বাবুল মিয়া বাদি হয়ে একই গ্রামের সাইদুর ইসলাম পাশা ও কালা মিয়া সহ ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো পাঁচ জনকে আসামি করে বুধবার বিকেলে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর বুধবার রাত ও আজ বৃহস্পতিবার ভোরে আলাদা অভিযান চালিয়ে মামুদপুর গ্রাম থেকে ওই দুই কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, উপজেলার বড়তলী-বানিয়াহারী ইউনিয়নের মামুদপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে রুকেল মিয়া (১৪) গত শনিবার রাত ৮টার দিকে রাতের খাবার খেয়ে একই গ্রামের বকুল মিয়ার বাড়িতে অনুষ্টিত ওরস মাহফিলে গিয়ে সে নিখোঁজ হয়। এর পর থেকেই রুকেলের পরিবারের লোকজন অনেক খোঁজা- খুঁজির পর তাকে না পেয়ে মঙ্গলবার বিকেলে  তার বাবা বাবুল মিয়া বাদি হয়ে মোহনগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন। বুধবার সকাল থেকেই একই গ্রামের হারেছ মিয়ার বাড়ির আশ-পাশ থেকে পঁচা গন্ধ ছড়িয়ে পরলে গ্রামবাসীর সন্দেহ হয় এবং তারা বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ ওই বাড়ির সেপটিক ট্যাংক থেকে কিশোর রুকেলের গলিত লাশটি উদ্ধার।


মন্তব্য