kalerkantho


সংবাদ সম্মেলনে অভিযোগ

কাউন্সিলর প্রার্থীকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি

কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি    

১৭ মার্চ, ২০১৬ ১০:৩০



কাউন্সিলর প্রার্থীকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবু জাফরকে (বোতল) নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সন্ধ্যায় নাঙ্গলকোট পৌরসভার বাতুপাড়া এলাকার নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আবু জাফর এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর প্রার্থী আবু জাফর বলেন, "গত মঙ্গলবার থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমাকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে বেশ কয়েকবার আমার বাড়িতে পুলিশ পাঠিয়েছে। আমাকে বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। " তিনি বলেন, "এ নিয়ে আমার ভোটারদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আমার ভোটাররা সুষ্ঠু পরিবেশে ভোট দিতে পারবেন কিনা জানি না। " তিনি আরো বলেন, "অতীতেও নাঙ্গলকোটে পৌর নির্বাচনে কেন্দ্র দখল করে ভোট জালিয়াতিসহ ভোটবাক্স ছিনতাই করা হয়েছে। " তাই সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রশাসনের সহায়তার দাবি জানান তিনি। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুল আরীফের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

গতকাল সন্ধ্যায় এ বিষয়ে জানতে চাইলে নাঙ্গলকোট পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ বলেন, "অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। "

 


মন্তব্য