kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


সাভারে একটি বাড়ির দুটি ফ্ল্যাটে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, সাভার   

১৬ মার্চ, ২০১৬ ২১:৪৫



সাভারে একটি বাড়ির দুটি ফ্ল্যাটে ডাকাতি

সাভারে একটি বাড়ির দুটি ফ্ল্যাটে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ডাকাতরা ওই দুটি ফ্ল্যাটের লোকজনকে অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও মূল্যবান সামগ্রীসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। গতকাল মঙ্গলবার গভীররাতে আলম নগর এলাকার সুগন্ধা হাউজিং সোসাইটির ওষুধ ব্যবসায়ী এনায়েত হোসেন এর মালিকানাধীণ ৯ নম্বর সড়কের ১২ নম্বর বাড়ির দুটি ফ্লাটে এই দুর্ধর্ষ ডাকাতির ঘটনাটি ঘটে।

ওই বাড়ির দোতালার ভাড়াটিয়া ইসমাত জাহান জানান, গতকাল রাত সাড়ে ৩টার দিকে ১৫-২০ জনের মুখোশ পরিহিত একদল ডাকাত পেছনের পকেট গেইট ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা লোহার রড দিয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এরপর তারা তার মাথায় পিস্তল ঠেকিয়ে আলমারির চাবি ও মোবাইল ছিনিয়ে নেয়। প্রায় আধ ঘন্টাব্যাপী তাণ্ডব চালিয়ে ডাকাতরা নগদ ১২ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও মূল্যবান সামগ্রীসহ প্রায় চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বাসার কর্তা রাজধানীর দারুসালাম থানার এসআই মো. মশিউর রহমান রাতে বাড়িতে ছিলেন না। এর পরে ডাকাতরা দোতালার পাশের ফ্ল্যাটের চাকরিজীবী রমজান আলী রাফির বাসায় হানা দেয়। এ সময় তারা বাড়ির সকলকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে বাড়ির মালিক এনায়েত হোসেনর স্ত্রী রহিমা খানম জানান, দোতালায় ডাকাতির শব্দ পেয়ে তাঁদের ঘুম ভেঙ্গে যায়। পরে ডাকাতরা তাঁদের ফ্ল্যাটে ঢুকলেও তাঁদের চিৎকারে আশেপাশের লোকজন জেগে উঠলে ডাকাতরা দ্রুত হাউজিংয়ের পশ্চিম পাশ দিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, এটি ডাকাতি নয়, চুরির ঘটনা। বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে তিনি জানান।

 


মন্তব্য