kalerkantho


বুড়িগঙ্গা নদী থেকে কিশোরের ভাসমান লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৬ ২০:০২



বুড়িগঙ্গা নদী থেকে কিশোরের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদী থেকে নুর হোসেন বাবু (১৮) নামে এক কিশোরের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার দুপুরে রাজধানীর কামরাঙ্গীরচর থানার মাদবর বাজার ঘাটের সামনে বুড়িগঙ্গা নদী থেকে ওই কিশোরের ভাসমান লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

পরে লাশটির সুরুতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের বাবা জাকির হোসেন জানান, আমার ছেলে বাবু রাজধানীর বসুন্ধরা সিটিতে মোবাইলের দোকানে চাকরি করত। গত ৮ তারিখের পর থেকে সে নিখোঁজ থাকে। এ ঘটনার পরদিন ৯ তারিখে আমি বাদী হয়ে রাজধানীর শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। তিনি বলেন, আজ দুপুরে হটাৎ করেই আমার ছেলের মোবাইল থেকে আমার মোবাইলে একটি কল আসে। ফোন ধরে শুনি অপর প্রান্ত থেকে পুলিশ বলছে, বুড়িগঙ্গায় একটি লাশ পাওয়া গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলের লাশ।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) শাহাদাত হোসেন জানান, বুধবার দুপুরে লোকমুখে শুনতে পাই বুড়িগঙ্গা নদীতে একটি লাশ ভাসছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লাশের পকেটে একটি মোবাইল পাওয়া গেছে। মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তার পরিবারের লোকজন এসে লাশটি শনাক্ত করে। লাশটি ৭/৮ দিনের পুরানো হওয়ায় শরীরে পচন ধরে গেছে।

এসআই শাহাদাত আরও জানান, ময়নাতদন্ত রিপোর্ট এলে কিশোর নিহত হওয়ার মূল কারণ জানা যাবে।


মন্তব্য