kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


জামালগঞ্জে বখাটেদের ছুরিকাঘাতে ইউপি চেয়ারম্যান আহত

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৬ ১৯:৪৮



জামালগঞ্জে বখাটেদের ছুরিকাঘাতে ইউপি চেয়ারম্যান আহত

রাস্তায় স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা সদর ইউপি চেয়ারম্যান ফয়জুল আলম মোহনকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে বখাটেরা। আজ বুধবার বেলা আড়াটার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন তাঁর বাসার সামনের সড়কে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান ফয়জুল আলম মোহনের বাসার সামনের সড়ক দিয়ে প্রতিদিন স্কুল-কলেজে পড়ুয়া ছাত্রীরা যাওয়া-আসার সময় সদর ইউনিয়নের নয়াহালট গ্রামের মৃত আব্দুল মতিনের বখাটে ছেলে হুমায়ুনের(২৫) নেতৃত্বে ৪-৫ জন বখাটে যুবক ছাত্রীদেরকে উত্ত্যক্ত করে আসছিল। আজ বুধবার বেলা ২টার দিকে ওই বখাটেরা একটি মেয়েকে উত্ত্যক্ত করার বিষয়টি চেয়ারম্যান মোহনের নজরে পড়লে তিনি বখাটেদেরকে শ্বাসান। এক পর্যায়ে বখাটেরা তার ওপর ক্ষিপ্ত হয়ে তাকে ঝাপটে ধরে তাদের সাথে থাকা ছুরি দিয়ে উপর্যোপুরি আঘাত করে ২টি মোটরসাইকেলযোগে সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় চেয়ারম্যানকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে তাঁর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিসক বিকেল সাড়ে ৩টার দিকে তাঁকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ওসি আতিকুর রহমান জানান, বিষয়টি শুনেছি। তবে অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।                 
 

 


মন্তব্য