kalerkantho


নীলফামারী সদরের সংগলশী ইউনিয়ন বাল্যবিয়েমুক্ত ঘোষণা

নীলফামারী প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৬ ১৮:৪৫



নীলফামারী সদরের সংগলশী ইউনিয়ন বাল্যবিয়েমুক্ত ঘোষণা

নীলফামারী জেলা সদরের সংগলশী ইউনিয়নকে বাল্যবিয়ে, যৌতুক ও মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। আজ বুধবার দুপুরে ইউনিয়নের সংগলশী হাজীপাড়া আলিম মাদ্রাসা মাঠে এক গণসমাবেশে এই ঘোষণা দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মো. জাকীর হোসেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি আলিমুদ্দিন বসুনিয়া, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহাজাদী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান পাশা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দপ্তরের সহকারী পরিচালক শহিদুল মান্নাফ কবির, সংগলশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ, বেসরকারী সংস্থা ল্যাম্ব আইএম পাওয়ার প্রকল্পের প্রতিনিধি এনামুল হক।

এ ব্যাপারে নীলফামারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলী জানান, আগামী এপ্রিল মাসে নীলফামারী সদর উপজেলাকে বাল্যবিয়ে, যৌতুক ও মাদকমুক্ত ঘোষণা করবেন স্থানীয় সংসদ সদস্য সাংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এ লক্ষ্যে পর্যায়ক্রমে সদর উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভাকে বাল্যবিয়ে, যৌতুক ও মাদকমুক্ত ঘোষণা করা হচ্ছে।

 


মন্তব্য