kalerkantho


ইউপি নির্বাচনে তৃণমূলের মতামত উপেক্ষা

রায়পুরে আওয়ামী লীগের একাংশের মানববন্ধন, বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৬ মার্চ, ২০১৬ ১৬:৫৪



রায়পুরে আওয়ামী লীগের একাংশের  মানববন্ধন, বিক্ষোভ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতামত উপেক্ষা করে এক প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। আজ বুধবার সকাল ১১টার দিকে ওই ইউনিয়নের মোল্লারহাট এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ মোল্লা ও তাঁর লোকজন এ কর্মসূচি পালন করেন।

দলীয় সূত্র জানায়, গত ২৩ ফেব্রুয়ারি দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় অধিকাংশ নেতা চেয়ারম্যান পদে আবদুর রশিদ মোল্লাকে সমর্থন দিয়েছেন। তিনি ইউনিয়ন কমিটির সভাপতি। পরে উপজেলা ও জেলা আওয়ামী লীগের মনোনয়নের ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা টাকার বিনিময়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জাফর মো. সালেহ মিন্টু ফরাজীকে দলীয় মনোনয়ন দেওয়ার সুপারিশ কেন্দ্রে পাঠান। এতে ক্ষুব্ধ হন ইউনিয়ন সভাপতির নেতাকর্মীরা। এর প্রতিবাদে সকালে নেতাকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। এ সময় তাঁরা প্রার্থীর নাম পরিবর্তন করার প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন।

আবদুর রশিদ মোল্লা বলেন, "তৃণমূলের মতামতকে উপেক্ষা করার সুয়োগ নেই। আওয়ামী লীগের নেতাকর্মীরা চাপিয়ে দেওয়া কোনো সিদ্ধান্ত মেনে নেবে না। আমাকে দলীয় সমর্থন না দেওয়া হলে আরো কঠোর কর্মসূচি  দেওয়া হবে। "

 


মন্তব্য