kalerkantho


নেতাকর্মীদের বিক্ষোভ

ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ফেনী প্রতিনিধি    

১৬ মার্চ, ২০১৬ ১৬:২১



ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ফেনী পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পিটুকে কুপিয়েছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকালে শহরের পুরাতন পুলিশ কোয়ার্টারের প্রতিভা কোচিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ করেছেন।

পুলিশ, দলীয় ও স্থানীয় সূত্র জানায়, সকাল সাড়ে ৮টার দিকে সাইফুল ইসলাম পিটু মোটরসাইকেলযোগে প্রতিভা কোচিং সেন্টারের সামনে পৌঁছালে দুর্বৃত্তরা তাঁর ওপর হামলা চালায়। এ সময় তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। হামলার পর ছাত্রলীগ নেতাকর্মীরা শহরে বিক্ষোভ করেছেন। পরে তাঁরা স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সঙ্গে দেখা করলে নিজাম হাজারী তাঁদেরকে শান্ত থাকার আহ্বান জানিয়ে বলেন, পিটুর ‌ওপর হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন ফিরোজ, পৌর ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত রাজু ও সাধারণ সম্পাদক শাহেদ আকবরসহ নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। এদিকে, এ ঘটনায়  স্থানীয় যুবদল ও ছাত্রদলকর্মী রিয়াদ পাটোয়ারী, তার ভাই ও ইবুসহ কয়েকজনকে দায়ী করেছেন পৌর ছাত্রলীগ সভাপতি। ফেনী মডেল থানার ওসি মো. মাহবুব মোরশেদ জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে চেষ্টা  চালাচ্ছে পুলিশ। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 


মন্তব্য