kalerkantho


কলারোয়ায় চিত্রশিল্পীকে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

সাতক্ষীরা প্রতিনিধি    

১৬ মার্চ, ২০১৬ ১৬:১৩



কলারোয়ায় চিত্রশিল্পীকে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

সাতক্ষীরার কলারোয়া প্রবীর অধিকারী নামে এক চিত্রশিল্পীকে মারধর করে আহত করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে উপজেলা যুবলীগের আহ্বায়ক কাজী আসাদুজ্জামান শাহাজাদার বিরুদ্ধে। এ সময় বাড়াবাড়ি করলে পরে তাঁকে আবারও মারধরের হুমকি দেওয়া হয়েছে।

আজ  বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন প্রবীর অধিকারী। তিনি কলারোয়া উপজেলার গদখালী গ্রামের মৃত অধির অধিকারীর ছেলে।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রবীর অধিকারী জানান, গত ১৩ মার্চ তিনি ব্যক্তিগত কাজে কলারোয়া উপজেলা চেয়ারম্যানের কক্ষে যান। পরে উপজেলা যুবলীগের আহ্বায়ক তাঁকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ সময় তিনি প্রাণভয়ে উপজেলা পরিষদের কক্ষে আশ্রয় নিলে সেখান থেকে যুবলীগের সন্ত্রাসীরা তাঁকে টেনে হিঁচড়ে বের করে বাইরে নিয়ে আসে। কোনো কারণ ছাড়াই কাজী আসাদুজ্জামান শাহাজাদা ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্য গোলাম হোসেন ওরফে ডাকাত গোলাম, সাইফুল, জিয়া, মুন্নাসহ কয়েকজন তাকে বেধড়ক মারপিট করতে থাকে। এ সময় মাটিতে পড়ে গেলে উপজেলা যুবলীগ সভাপতি তাঁর বুকের উপর উঠে দাঁড়িয়ে আগামী ৭২ ঘণ্টার মধ্যে ভারতে চলে যাওয়ার হুমকি দেন।

প্রবীর অধিকারী জানান, এ ঘটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে জানানো হয়েছে। তাঁদের চোখের সামনে এ ঘটনা ঘটলেও তাঁরা কোনো বিচার করেননি উল্লেখ করে কলারোয়া থানায় তিনি একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সংবাদ সম্মেলনে ওই যুবলীগ নেতার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে ওই চিত্রশিল্পী।
                                                                            

 


মন্তব্য