kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


নিখোঁজের পাঁচ দিন পর

মোহনগঞ্জে কিশোরের লাশ উদ্ধার

হাওরাঞ্চল প্রতিনিধি    

১৬ মার্চ, ২০১৬ ১৪:২৮



মোহনগঞ্জে কিশোরের লাশ উদ্ধার

নেত্রকোনার মোহনগঞ্জে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর রুকেল মিয়া (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বড়তলী-বানিয়াহারী ইউনিয়নের মাহমুদপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে। আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে একই গ্রামের হারেছ মিয়ার বাড়ির পেছনের একটি শৌচাগারের ট্যাংকির ভেতর থেকে গলিত লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার রাত ৮টার দিকে কিশোর রুকেল মিয়া রাতের খাবার শেষে একই গ্রামের বকুল মিয়ার বাড়িতে ওরস মাহফিলের উদ্দেশে ঘর থেকে বের হয়। এরপর থেকে নিখোঁজ ছিল সে। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে গতকাল মঙ্গলবার সকালে তার বাবা বাবুল মিয়া বাদী হয়ে মোহনগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ বুধবার সকাল থেকে একই গ্রামের হারেছ মিয়ার বাড়ির আশপাশ থেকে পচা দুর্গন্ধ ছড়িয়ে পরলে গ্রামবাসীর মনে সন্দেহ হয়। তারা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই শৌচাগারের ট্যাংকির ভেতর থেকে রুকেলের গলিত লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ  নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মোহনগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা এসআই খায়রুল ইসলাম জানান, লাশটিতে পচন ধরায় শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তবে থাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশটি গুম করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 


মন্তব্য