kalerkantho


মেহেরপুরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৮ নেতা বহিস্কার

মেহেরপুর প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৬ ২৩:৪৭



মেহেরপুরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৮ নেতা বহিস্কার

মেহেরপুরের দারিয়াপুর ইউপি নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ নেতা তৌফিকুল বারীসহ ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নেতাকে বহিস্কার করেছে মেহেরপুর জেলা আওয়ামী লীগ। আজ মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি এবং সাধারণ সম্পাদক এম এ খালেক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত বাকী সাত নেতা হলেন- দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম পাল, প্রচার সম্পাদক জাহিদ হাসান রাজিব, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান তুফান, সদস্য রুহুল আমিন, কোষাধাক্ষ হাসান আল সবুজ পাল, সাংস্কৃতি সম্পাদক সাজ্জাদুল হক ও শিক্ষা বিষয়ক সম্পাদক আক্তারুল ইসলাম।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মেহেরপুরের মুজিবনগর উপজেলার দরিয়াপুর ইউনিয়ন নির্বাচনে দলীয় সভানেত্রী শেখ হাসিনা অ্যাড. কলিম উদ্দিনকে মনোনয়ন দেন। কিন্তু দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তৌফিকুল বারী বকুল বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ায় গঠনতন্ত্রের ৪৬ এর ঠ ধারায় তাকে দল থেকে বহিস্কার করা হয়। একই সঙ্গে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণাকাজে  অংশ নেওয়ার কারণে ওই ৭ নেতাকে বহিস্কার করা হয়।


মন্তব্য