kalerkantho


সিরাজগঞ্জে আ. লীগ নেতাকে বহিস্কারের দাবিতে বিক্ষোভ, মহাসড়ক অবরোধ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৬ ২২:৫২



সিরাজগঞ্জে আ. লীগ নেতাকে বহিস্কারের দাবিতে বিক্ষোভ, মহাসড়ক অবরোধ

সিরাজগঞ্জের শাহজাদপুরের গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম আক্তারকে দল থেকে বহিস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল, মহাসড়ক অবরোধ ও সমাবেশ কর্মসূচি পালন করেছে দলীয় নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার বিকেলে ওই আওয়ামী লীগ নেতার বহিস্কারের দাবিতে গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের কয়েক শ নেতাকর্মী প্রথমে বগুড়া-নগড়বাড়ি মহাসড়কের তালগাছি বাজারে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করে।

পরে তারা প্রায় আধা ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন যুবলীগের সভাপতি বাহাদুর মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মান্নানসহ অন্যান্য নেতৃবৃন্দরা। এ সময় মহাসড়কের উভয় পাশে বেশ কিছু যানবাহন আটকা পড়ে।

এ ব্যাপারে দলীয় নেতাকর্মীরা জানান, গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হবার পর থেকেই সেলিম আক্তার এলাকায় প্রভাব বিস্তার করে নানা দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। হত্যাসহ চাঁদাবাজির মামলাও তার বিরুদ্ধে হয়েছে, যা দলের জন্য বিব্রতকর বিধায় মঙ্গলবার বিকেল ৫টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ওই মহাসড়কে অবস্থান নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের কয়েক শ নেতাকর্মী বিক্ষোভ মিছিল শেষে মহাসড়ক অবরোধ করে সমাবেশ করে। পরে গাড়ির শ্রমিকেরা অনুরোধ করলে মহাসড়ক থেকে অবস্থান ত্যাগ করে আওয়ামীলীগ নেতাকর্মীরা।


মন্তব্য