kalerkantho

25th march banner

বিনা টিকিটে রেল ভ্রমণ, নাটোরে শতাধিক যাত্রীকে জরিমানা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৬ ১৯:৪১



বিনা টিকিটে রেল ভ্রমণ, নাটোরে শতাধিক যাত্রীকে জরিমানা

বিনা টিকিটে রেল ভ্রমণ করায় নাটোর রেলওয়ে স্টেশনে শতাধিক যাত্রীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুরে রেলস্টেশনে বেশ কয়েকটি ট্রেনে এ অভিযান চালানো হয়। এদিকে অভিযানের সময় এক পুলিশ সদস্যকে মারধরের অভিযোগও উঠেছে রেলওয়ে পুলিশের বিরুদ্ধে।

এ ব্যাপারে পাকশি বিভাগীয় রেল ম্যানেজার আফজাল হোসেন জানান, মঙ্গলবার দুপুরে রেলওয়ের ভূ-সম্পতি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাক আহমেদের নেতৃত্বে নাটোর রেলওয়ে স্টেশনে দূতযান এক্সপ্রেস, তিতুমীর, রূপসা ও বরেন্দ্র এক্সপ্রেসসহ বেশ কয়েকটি ট্রেনে অভিযান চালায় রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিনা টিকিটে রেল ভ্রমণ করায় শতাধিক যাত্রীকে জরিমানা করা হয়।

এদিকে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্মরত আব্দুল মান্নান নামে এক কনস্টেবলকে পেটানোর অভিযোগ উঠেছে রেলওয়ে পুলিশের বিরুদ্ধে।  

এ ব্যাপারে আব্দুল মান্নান বলেন, স্টেশনের টিকেট বিক্রির কম্পিউটার নষ্ট থাকায় টিকেট কাটতে পারিনি। বিষয়টি রেল কর্তৃপক্ষকে জানানোর পরও তারা আমাকে মারধর করেছে। পরে তিনি জরিমানা দিয়ে ছাড়া পান বলে জানান তিনি।

তবে এই পুলিশ সদস্যের অভিযোগ অস্বীকার করে রেলের নিরাপত্তা কর্মকর্তা সৈকত জামিল বলেন, কোকো মারধরের ঘটনা ঘটেনি। শুধু বাকবিতণ্ডা হয়েছে মাত্র।

 

 


মন্তব্য