kalerkantho


লক্ষ্মীপুরে স্কুলশিক্ষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৫ মার্চ, ২০১৬ ১৫:৫৮



লক্ষ্মীপুরে স্কুলশিক্ষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরের রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওয়াহিদুর রহমান অভির (৩০) হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টা থেকে ঘণ্টাব্যাপী রামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনের বাইপাস সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও পানপাড়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ নিহতের পরিবারের সদস্যরা অংশ নেন। এ সময় শিক্ষক ওয়াহিদুর রহমান অভির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তাঁরা।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৯ ফেব্রুয়ারি ওয়াহিদুর রহমান অভিকে ঢাকার মুগদা এলাকা থেকে অপহরণ করা হয়। তাঁকে হত্যার পর কুমিল্লার চান্দিনার কাঠেরপুল এলাকায় লাশ ফেলে দেয় অপহরণকারীরা। পরদিন সকালে পুলিশ লাশ উদ্ধার করে। লাশের পরিচয় না পাওয়ায় ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে আঞ্জুমানে মফিদুল ইসলামে দাফন করা হয়। এর ছয় দিন পর পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশটি অভির বলে শনাক্ত করেন। পরে ওই ঘটনায় চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

ওই ঘটনায় জড়িত সন্দেহে নিহতের রেন্ট-এ কার ব্যবসার অংশীদার তবারক হোসেনের স্ত্রী লাকি আক্তার রুমা, গাড়িচালক মুকবুল হোসেন ও শ্যামলকে গ্রেপ্তার করে পুলিশ। হত্যাকাণ্ডের পরিকল্পনাকারী তবারক হোসেন এ ঘটনার পর দুবাইতে পালিয়ে যান বলে নিহতের পরিবারের সদস্যরা দাবি করেন।

 


মন্তব্য