kalerkantho


প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি

মেহেরপুর শহর সমাজসেবা কর্মকর্তা বদলি

মেহেরপুর প্রতিনিধি    

১৫ মার্চ, ২০১৬ ১৫:৩৫



মেহেরপুর শহর সমাজসেবা কর্মকর্তা বদলি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে শেয়ার করার অভিযোগে শহর সমাজসেবা কর্মকর্তা মো. আতাউর রহমানকে স্ট্যান্ড রিলিজ (বদলি) করা হয়েছে। গতকাল সোমবার রাতে সমাজসেবা অধিদপ্তরের কেন্দ্রীয় কার্যালয়ের আদেশে তাঁকে ভোলার মনপুরা উপজেলা সমাজসেবা কার্যালয়ে বদলি করা হয়েছে এবং জরুরিভাবে সেখানে দায়িত্ব গ্রহণের তাগিদ দেওয়া হয়েছে।

মো. আতাউর রহমান পিরোজপুর থেকে ২০১৪ সালের ১৩ জুলাই মেহেরপুরে প্রেষণে বদলি হয়ে আসেন। তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বয়রাগ্রামের রমজান আলীর ছেলে। এদিকে, মো. আতাউর রহমানের বদলির খবরে জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যাবাদ জানান।

প্রসঙ্গত, সোনাগাজী উপজেলা বিএনপি নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা ছবি মেহেরপুর শহর সমাজসেবা কর্মকর্তা মো. আতাউর রহমান তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন বলে অভিযোগ করা হয়।

এ অভিযোগে গতকাল সোমবার দুপুরে মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ ও সমাজসেবা কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করে। পরে তার বিচারের দাবিতে জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। সংবাদটি তাৎক্ষণিকভাবে গতকাল সোমবার কালের কণ্ঠ অনলাইন এবং কালের কণ্ঠ'র মঙ্গলবারের পত্রিকায় প্রকাশিত হয়।

 


মন্তব্য