kalerkantho

বুধবার । ২৫ জানুয়ারি ২০১৭ । ১২ মাঘ ১৪২৩। ২৬ রবিউস সানি ১৪৩৮।


মোহনগঞ্জে দুই শিশুকে ধর্ষণে জড়িতদের গ্রেপ্তার দাবি

হাওরাঞ্চল প্রতিনিধি    

১৫ মার্চ, ২০১৬ ১৪:৫৯



মোহনগঞ্জে দুই শিশুকে ধর্ষণে জড়িতদের গ্রেপ্তার দাবি

নেত্রকোনার মোহনগঞ্জে সম্প্রতি দুই শিশুকে ধর্ষণের প্রতিবাদে ও জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় পৌরসভা কার্যালয়ের সামনের সড়কে উপজেলার সম্মিলিত শিশু নির্যাতন প্রতিরোধ জোট এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় পাঁচ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য দেন জোটের আহ্বায়ক ও নারী নেত্রী তাহমিনা সাত্তার, যুগ্ম আহ্বায়ক প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম রকিব, বাংলাদেশ নারী প্রগতি সংঘের রি-কল প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মুক্তি মহানায়ক, ঢাকা আহছানিয়া মিশনের আঞ্চলিক ব্যবস্থাপক বীরেন্দ্র চন্দ্র বসাক, আইইডির হাওর প্রকল্পের প্রকল্প সমন্বয়ক মানিক পাল, পারি ডেভেলপমেন্ট ট্রাস্টের মোহনগঞ্জ শাখার মাঠ ব্যবস্থাপক মধুসূদন সাহা, ডিএসকের অ্যাডভোকেসি অফিসার জেসমিন আক্তার, স্বাবলম্বী উন্নয়ন সমিতির ইউনিয়ন সমন্বয়কারী গোলাম ফারুক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সম্প্রতি উপজেলার কুলপোতাক গ্রামে ও পৌর শহরের তুলাপট্টি এলাকায় দুই শিশুকে ধর্ষণের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। মানববন্ধন শেষে সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন।

 


মন্তব্য