kalerkantho

বুধবার । ২৫ জানুয়ারি ২০১৭ । ১২ মাঘ ১৪২৩। ২৬ রবিউস সানি ১৪৩৮।


কালিয়াকৈরে লেগুনা খাদে পড়ে নিহত ১, আহত ২০

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৬ ০৯:৩০



কালিয়াকৈরে লেগুনা খাদে পড়ে নিহত ১, আহত ২০

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে লেগুনা খাদে পড়ে একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। নিহত ব্যক্তির বয়স আনুমানিক (৩০) বছর।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৬টার দিকে গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে ২৫-৩০ জন শ্রমিক নিয়ে একটি লেগুনা কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় যাওয়ার উদ্দ্যেশে রওনা হয়। লেগুনাটি ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর গোয়ালবাথান এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ সয়ম কমপক্ষে ২০ জন শ্রমিক আহত হন। পরে পুলিশ ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করেন।

সালনা (কোনাবাড়ী) হাইওয়ে থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে এক শ্রমিক নিহত হন। লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। তার পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ৩০ বছর। অতিরিক্ত যাত্রী নেওয়ায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলেও জানান ওসি।

 


মন্তব্য