kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


দুর্গাপুরে সহকর্মীর শিশুকে পিটিয়ে প্রতিশোধ নিলেন শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৪ মার্চ, ২০১৬ ২৩:৩০



দুর্গাপুরে সহকর্মীর শিশুকে পিটিয়ে প্রতিশোধ নিলেন শিক্ষিকা

রাজশাহীর দুর্গাপুরে সহকর্মীর শিশু সন্তানকে পিটিয়ে প্রতিশোধ নিয়েছেন এক সহকারী শিক্ষিকা। এ ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার। এ ঘটনায় আহত শিশু হাসিম আলীর মা ও নওপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রুনা লায়লা আজ সোমবার উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন। আহত হাসিম ওই স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। এদিকে এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলার ও জাকিয়া সুলতানার মধ্যে দীর্ঘদিন থেকে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে গতকাল রবিবার সকালে ক্লাস চলাকালে জাকিয়া সুলতানা তাকে বেত দিয়ে পিটিয়ে আহত করে। এর পরে হাসিম অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনার পরে হাসিমের মা ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির কাছে লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার ছড়িয়ে পড়ে।

এদিকে এ বিষয়ে ওই শিক্ষিকা জাকিয়া সুলতানা বলেন, ক্লাসের মধ্যে দুই-একটি বাড়ি দিয়েছি। এর নিয়ে বেশি বাড়বাড়ি করছে তার মা।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও নওপাড়া ইউপি যুবলীগের সভাপতি তোফায়েল হোসেন বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক। এ নিয়ে বুধবার মীমাংসা বৈঠকে পরবর্তি সিদ্ধান্ত নেওয়া হবে।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোফরান হালিম বলেন, বিষয়টি শুনেছি। এই নিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটিকে সমঝোতা করে দেওয়ার জন্য বলা হয়েছে। সমঝোতা না হলে অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য