kalerkantho


বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ আটক ৭

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৪ মার্চ, ২০১৬ ২১:৩৮



বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ আটক ৭

কক্সবাজারের কলাতলি সৈকত সংলগ্ন বঙ্গোপসাগর থেকে ৩ লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৭ পাচারকারীকে আটক করেছে র‌্যাব। এ সময় ‘এফবি রাফসান’ নামে পাচারে ব্যবহৃত একটি মাছ ধরার নৌকাও জব্দ করা হয়।

আজ সোমবার দুপুর ২টার দিকে সমুদ্রে অভিযান চালিয়ে ইয়াবার এ চালানটি আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর কক্সবাজার  ক্যাম্পের উপ-অধিনায়ক সৈয়দ মোহসিনুল হক।

সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে এই র‌্যাব কর্মকর্তা জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্ণেল মিফতাহ উদ্দিন আহমদের নেতৃত্বে বঙ্গোপসাগরের গভীরে অভিযান চালিয়ে ৩ লাখ পিস ইয়াবাসহ ৭ পাচারকারীকে আটক করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ১২ কোটি টাকা। আটককৃতদের জিঙ্গাসাবাদের মাধ্যমে মূল হোতা বের করার চেষ্টা চলছে।

ইয়াবার চালান পাচারকালে আটককৃতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার মোঃ আবুল কাশেমের পুত্র মোঃ আলম প্রকাশ চলনদার (৪২), একই এলাকার নুরুল আলমের পুত্র নাছির উদ্দিন (৪৪), ফরিদ আহমদের পুত্র মোঃ আশরাফ উদ্দিন (১৬), সুফি আলমের পুত্র মোঃ হোসেন (২৫) ও শেখেরখালী এলাকার মঞ্জুর আলমের পুত্র মোঃ কামাল (২৬), মোঃ মফিজের পুত্র মোঃ জসিম (২২) ও সাইফুল হকের পুত্র কলিম উল্যাহ (২৪)। তাদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।


মন্তব্য