kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


বাড়িতে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল শিশুর

ফেনী প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৬ ২১:০৪



বাড়িতে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল শিশুর

ফেনীর সোনাগাজীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোবাশ্বারাতুল জান্নাত (দেড় বছর) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকালে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের এনামুল হক মাষ্টারের বাড়িতে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

পরিবার ও এলাকাবাসীর তথ্য মতে, অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও শিশুটির দাদা মো. এনামুল হক পাকা ঘর নির্মাণ করার জন্য বাড়িতে ট্র্রাকভর্তি বালু নিয়ে যায়। এ সময় শ্রমিকরা ট্রাক থেকে বাড়ির সামনে বালু নামিয়ে দেয়। ট্রাক থেকে বালু নামানোর কোন এক ফাঁকে তাঁর একমাত্র নাতি মোবাশ্বারাতুল জান্নাত খেলতে খেলতে সকলের অগোচরে ট্রাকের নীচে চলে যায়। কিন্তু ওই শিশুকে ট্রাকের চালক বা সহকারী অথবা পরিবারের কেউ দেখেনি। ট্রাক ভাড়া ও বালুর দাম পরিশোধ শেষে চালক ট্রাকে উঠে চলে যাওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয় শিশুটি। এ সময় শিশুটির কান্নার আওয়াজ শোনার সাথে সাথে চালক ট্রাক থামিয়ে নীচে নেমে আসে। তৎক্ষণাৎ পরিবারের সদস্যরাও এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে। তবে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য দুলাল মিয়া জানান, দুর্ঘটনার সময় শিশুর বাবা একরামুল হক বাড়িতে ছিলেন না। তিনি ঢাকায় চাকরি করেন। একমাত্র শিশু সন্তানের মর্মান্তিক মৃত্যুর সংবাদ শোনার পরই শিশুর মা তাসলিমা আক্তার অজ্ঞান হয়ে পড়ে। এ ঘটনায় শুধু পরিবারের সদস্য নয়, গোটা গ্রামেই যেন শোকের ছায়া নেমে আসে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য