kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


কমলনগরে আওয়ামী লীগের দুই নেতাকে অব্যাহতি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৬ ১৯:৪৭



কমলনগরে আওয়ামী লীগের দুই নেতাকে অব্যাহতি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার পাটোয়ারিরহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান একে এম রাশেদ বিল্লাহ ও তার ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন মাহমুদকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একে এম নুরুল আমিন মাস্টার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় সভানেত্রীর সিদ্ধান্ত উপেক্ষা করে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সদস্য একে এম রাশেদ বিল্লাহ এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা করায় ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন মাহমুদকে দলের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হলো।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি একে এম নুরুল আমিন মাস্টার বলেন, পাটোয়ারিরহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর পক্ষে দলের সবাইকে কাজ করার নির্দেশ দেওয়া হয়ছে। দলের কেউ যদি দলীয় প্রার্থীর বাহিরে অন্য কোনো প্রার্থীর নিবাচনের কার্যক্রমে অংশ নেয় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ১২ মার্চ শনিবার চর ফলকন ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য মোশারেফ হোসেন বাঘাকে অব্যাহতি দেওয়া হয়।


মন্তব্য