kalerkantho


আ. লীগ প্রতিহিংসার রাজনীতি করে না : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি    

১৪ মার্চ, ২০১৬ ১৯:২৩



আ. লীগ প্রতিহিংসার রাজনীতি করে না : হুইপ ইকবালুর রহিম

গ্রামীন অবকাঠামোর উন্নয়ন ত্বরান্বিত করতে বিদ্যুৎ ও সড়কের উন্নয়নকে গুরুত্ব দেওয়া হয়েছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রত্যন্ত গ্রামাঞ্চলের রাস্তা পাকা করে যোগাযোগ ব্যবস্থাকে সহজ করা হচ্ছে। অন্যদিকে বিদ্যুতের আলোয় আলোকিত করতে গ্রামাঞ্চলে বিদ্যুতের সংযোগ অব্যাহত আছে।

আগামী ৬ মাসের মধ্যে দিনাজপুর সদর উপজেলাসহ বাংলাদেশে সবকটি উপজেলার গ্রামাঞ্চলে বিদ্যুত সংযোগ সম্পন্ন করা হবে। আজ সোমবার দিনাজপুর সদর উপজেলার ৬ নম্বর আউলিয়াপুর ইউনিয়নে রামসাগর শহববতপুর ও ৯ নম্বর আস্করপুর ইউনিয়নের খানপুর বিওপি হইতে খানপুর হাজ্বী পাড়া গ্রামের নতুন সড়ক নির্মাণ ও ১০ নম্বর কমলপুর ইউনিয়নে ৩টি গ্রামে ৩৫০টি বাড়িতে বিদ্যুৎ সংযোগের পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের প্রাণ শক্তি গ্রামাঞ্চলকে উন্নয়নের ধারায় আনা হয়েছে। ফলে গ্রামাঞ্চলের কলকারখানা স্থাপন হচ্ছে। কৃষক শ্রমিকদের সন্তানরা এখন লেখাপড়া করছে। সরকার বিনামুল্যে বই দিচ্ছে।

এ ছাড়াও হুইপ ইকবালুর রহিম বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। তিনি আরো বলেন, নির্মিত রাস্তা, বিদ্যুতের আলো বিএনপি-জামায়াতও ব্যবহার করছে। বিএনপি-জামায়াতের সন্তানরাও বিনামূল্যে বই পাচ্ছে।

তবুও খালেদা জিয়া জামায়াতকে সাথে নিয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এই ষড়যন্ত্রকে জনগণ প্রতিহত করবে।
 
এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পল্লী বিদ্যুত সমিতির ১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, সদর উপজেলা প্রকৌশলী ফারুক হাসান, ১০ নং কমলপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম সরকার সাধারণ সম্পাদক আহসান হাবিব সরকার, ৯ নং আস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, কোতয়ালী আওয়ামী লীগের নির্বাহী সদস্য হাজ্বী পলাশ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুর রহমান।


মন্তব্য