kalerkantho


মোটর শ্রমিক নেতার ওপর হামলা

ডোমারে দোষীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

নীলফামারী প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৬ ১৮:০৬



ডোমারে দোষীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডোমার উপ-কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন। আজ সোমবার দুপুরে উপজেলা শহরের ঢাকা বাসস্ট্যান্ডে সংগঠনের কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, গত বছরের ২৯ ডিসেম্বর রাত ৯টার দিকে বাজার থেকে ফেরার পথে শহরের সাহাপাড়ার বাড়ির সামনে দুস্কৃতিকারীর হামলায় গুরুতর আহত হন বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডোমার উপ-কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ (৬০)। এ ঘটনায় চলতি বছরের ২ জানুয়ারী থানায় মামলা দায়ের করা হলে দীর্ঘ সময়েও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এর পরে আসামিদের গ্রেপ্তারের দাবিতে সংগঠনের পক্ষ থেকে গত ১৭ জানুয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে ও ৪ ফেব্রুয়ারী পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান, ২৫ জানুয়ারি সকাল থেকে অর্ধ দিবস পরিবহন ধর্মঘট ও সন্ধ্যায় বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়। এর পরেও টনক নড়েনি পুলিশ প্রশাসনের। পুলিশ দায়িত্ব পালন করলে অবশ্যই আসামি গ্রেপ্তার হতো বলে দাবি করেন বক্তারা। দ্রুত ওই হামলাকারী গ্রেপ্তার না হলে সংগঠনের পক্ষ থেকে বৃহত্তর আন্দোল কর্মসূটি ঘোষণা করা হবে বলেও জানানো হয় এ সময়।

উপজেলা মোটর শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডোমার উপ-কমিটির সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ট্রাক লড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি মেরাজুল হক, সাধারণ সম্পাদক আখতার হোসেন, সহ-সভাপতি ইলিয়াছ হোসেন।


মন্তব্য