kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


গাজীপুর ট্রাক-চ্যাম্পিয়ন সংঘর্ষে নিহত ২, আহত ৬

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর    

১৪ মার্চ, ২০১৬ ১৭:৫৬



গাজীপুর ট্রাক-চ্যাম্পিয়ন সংঘর্ষে নিহত ২, আহত ৬

গাজীপুরে ট্রাক ও যাত্রীবাহী হালকা যান চ্যাম্পিয়নের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ছয়জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে টাঙ্গাইলের ভুঁয়াপুরের আলমগীর হোসেনের স্ত্রী রুখসানা বেগম (৩০) ও তার ছয় বছরের শিশুপুত্র অনিককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ সোমবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টেকনগপাড়া এলাকার ১০ তলা ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন গাজীপুর সদর উপজেলার ভবানীপুর গ্রামের মো. সেলিমুজ্জামান (৫০)। নিহত অপর অজ্ঞাতপরিচয় (৫০) ব্যক্তির পরনে চেক লুঙ্গি রয়েছে। মা ও ছেলে ছাড়া অপর আহতরা হলেন ময়মনসিংহের গফরগাঁওয়ের রুহুল আমীন (৩০), ঢাকার কেরানীগঞ্জের আক্কাস আলী (৪৫), গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অনার্স (সমাজকর্ম) দ্বিতীয় বর্ষের ছাত্র আনোয়ার মোস্তফা (২৫) ‌এবং আবদুর রশিদ (৫০)।

প্রত্যক্ষদর্শী ও চ্যাম্পিয়নের আহত যাত্রীরা জানান, চ্যাম্পিয়নটি যাত্রী নিয়ে শ্রীপুরের মাওনা থেকে গাজীপুর চৌরাস্তায় যাচ্ছিলেন। বেলা ১টার দিকে টেকনগপাড়ার ১০ তলা ভবনের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি ট্রাক ভুল পাশ দিয়ে এসে চ্যাম্পিয়নকে মুখোমুখি আঘাত করে। এতে চ্যাম্পিয়নটি দুমড়ে-মুচড়ে গিয়ে ‌এ হতাহতের ঘটনা ঘটে।

 


মন্তব্য