kalerkantho

বুধবার । ২৫ জানুয়ারি ২০১৭ । ১২ মাঘ ১৪২৩। ২৬ রবিউস সানি ১৪৩৮।


নারীসহ আহত ৫

নাঙ্গলকোটে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট

কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৬ ১৭:৩৭



নাঙ্গলকোটে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট

কুমিল্লার নাঙ্গলকোটে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িঘরে কয়েক দফা হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার সকালে উপজেলার আদ্রা ইউনিয়নের আঠিয়াবাড়ি গ্রামে চালানো এই হামলায় ৫ জন গুরুতর আহত হয়েছেন।

এছাড়া ঘরে থাকা ৪ ভরি সোনা ও নগদ ৬০ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল লুট করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার আঠিয়াবাড়ি গ্রামের মৃত.রঙ্গু মিয়ার ছেলে আমির হোসেনের সঙ্গে একই বাড়ির মৃত.আফজালুর রহমানের ছেলে মুকছুদুর রহমানের সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে আজ সোমবার সকালে মুকছুদুর রহমানের ভাই শাহজাহান, ইব্রাহিম, খলিল উল্লাসহ প্রায় ৪০-৪৫ জনের একদল লোক আমির হোসেনের বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও  লুটপাট করতে থাকে। এতে পুরো বাড়ি রণক্ষেত্রে সৃষ্টি হয়। এছাড়া ওই সময় আমির হোসেনের পরিবারের নারীসহ পাঁচজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আমির হোসেন অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে মুকছুদুরের পরিবারের সাথে জায়গা নিয়ে আদালতে মামলা চলছে। মুকছুদ জোরপূর্বক আমার সম্পত্তি দখল করতে আজ আমার বাড়িঘরে সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালিয়েছে। স্বর্ণ ও নগদ টাকাসহ ঘরের সকল মালামাল লুট করেছে। আমার পরিবারের ৫ সদস্যকে পিটিয়ে আহত করেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

তবে এ ঘটনার পর মুকছুদুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে না পাওয়া যায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি আরো জানান, প্রাথমিকভাবে এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।


মন্তব্য