kalerkantho


প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে শেয়ার

মেহেরপুর শহর সমাজসেবা কর্মকর্তার কার্যালয় ঘেরাও

মেহেরপুর প্রতিনিধি    

১৪ মার্চ, ২০১৬ ১৭:১৬



মেহেরপুর শহর সমাজসেবা কর্মকর্তার কার্যালয় ঘেরাও

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে সোনাগাজী উপজেলা বিএনপি নামের একটি ফেসবুক একাউন্ট থেকে প্রকাশ করা ছবি মেহেরপুর শহর সমাজসেবা কর্মকতা মো. আতাউর রহমান তাঁর ফেসবুক একাউন্ট থেকে শেয়ার করেছেন- এমন অভিযোগে তাঁর বিচার দাবিতে শহরের বিক্ষোভ করেছেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে শহর সমাজসেবা কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করেন তারা।

আজ সোমবার দুপুরে মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে সরকারি কলেজ মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর কোর্ট সড়কের শহর সমাজসেবা কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে তারা কার্যালয় ভবনটি ঘেরাও করে বিক্ষোভ সমাবেশ করেন। জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলামের লিজনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুদরত ই খুদা রুবেল, জুনায়েদ ইমতিয়াজ জুলফিকার, রাশেদুল ইসলাম আনন্দ প্রমুখ। কার্যালয়  ঘেরাও কর্মসূচি শেষে তারা ওই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে দাবি জানান।

 


মন্তব্য