kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


পাঁচ কর্মীকে পিটিয়ে জখম

ভোলায় বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

ভোলা প্রতিনিধি    

১৪ মার্চ, ২০১৬ ১৭:০১



ভোলায় বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট কাজী আজমের ওপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় পাঁচ কর্মীকে পিটিয়ে জখম করা হয়েছে।

এদের মধ্যে গুরুতর আহত একজনকে ভোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও তাঁর ভাই এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী।

কুতুবা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট কাজী আজম জানান, আজ সোমবার দুপুরে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে লক্ষ্মীপুর গ্রামে তিনি নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি চা পান করতে রাস্তার মাথা এলাকায় একটি রেস্টুরেন্টে ঢোকেন। এ সময় ওই ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নাজমুল আহসান জোবায়েদ মিয়া ও তার ভাই আলাউদ্দিন ওই রেস্টুরেন্টে ঢুকে তাঁর ওপর হামলা চালান। কাজী আজম আরো অভিযোগ করেন, তাঁরা দুই ভাই তাঁর কর্মী সালাউদ্দিন, আমজাদ রাজা, শিমুল মৃধা, মনির, বিল্লাল মিয়াকে পিটিয়ে জখম করেন। এর মধ্যে গুরুতর আহত সালাউদ্দিনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

তবে, এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নাজমুল আহসান জোবায়েদ মিয়া বলেন, "বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা হয়নি। তিনি এলাকায় কোনো প্রচারণাও চালাচ্ছেন না। কে বা কারা তাঁর কর্মীদের ওপর হামলা করেছে তা আমার জানা নেই। " বোরহানউদ্দিন থানার থানার ডিউটি অফিসার এসআই ফিরোজ জানান, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি।     

 


মন্তব্য