kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


নওগাঁয় এক মাদক ব্যবসায়ী ও দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৬ ১৮:৫৭



নওগাঁয় এক মাদক ব্যবসায়ী ও দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় ১ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী ও  এক বছরের সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।

নিয়ামতপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার বিকেল ৪টায় অফিসার ইনচার্জ ওবাইদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার বাহাদুরপুর ইউপির সাতপুকুরিয়া গ্রামের মৃত রামেশ্বরের ছেলে হারান চন্দ্র হারু (৫০) কে তার নিজ বাড়ি থেকে ১ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। এরপরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন অভিযান চালিয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত দুইজন আসামি উপজেলার হাজিনগর ইউনিয়ন পরিষদের গণপুর গ্রামের মতিউর রহমানের ছেলে মিজানুর রহমান (৩২) কে রাত ৯টায় ও একই ইউনিয়নের মশিন্দা শালবাড়ী গ্রামের নবির উদ্দিনের ছেলে রাজু আহমেদ (২৪) কে রাত ২টায় নিজ নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ওবাইদুল হক জানান, মাদক এবং ওয়ারেন্টসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত আসামির বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 


মন্তব্য