kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


আ. লীগের নির্বাচনী অফিস ভাঙচুর

পাথরঘাটায় বিদ্রোহী প্রার্থী ও পৌর মেয়রসহ ৫৮ জনের বিরুদ্ধে মামলা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৬ ১৭:৩২



পাথরঘাটায় বিদ্রোহী প্রার্থী ও পৌর মেয়রসহ ৫৮ জনের বিরুদ্ধে মামলা

বরগুনার পাথরঘাটায় আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুর করার ঘটনায় বিদ্রোহী প্রার্থী সহিদ আকন ও তার চাচা পৌর মেয়র আনোয়ার হোসেন আকনসহ ৫৮ জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন কালমেঘা ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী গোলাম নাসির।

এদিকে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

পাথরঘাটা থানা পুলিশ সূত্রে জানা গেছে, কালমেঘা ইউনিয়নের সোনালী মাদ্রাসা বাজারে ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুর করায় গত শুক্রবার রাতে চেয়ারম্যান প্রার্থী গোলাম নাসির পাথরঘাটা থানায় মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, প্রতিপক্ষ দল বেধে গিয়ে একটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় ও দলীয় আফিস ভাঙচুর করে ও আতঙ্ক সৃষ্টি করে। দ্রুত বিচার আইনে রুজু করা মামলায় আসামি করা হয়েছে মোট ৫৮ জনকে। এক নম্বর আসামি হলেন- আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের বহিস্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক আকন মো. সহিদ এবং ২ নম্বর আসামি হলেন-আকন মো. সহিদের চাচা পাথরঘাটা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী  লীগের সিনিয়ন সহ সভাপতি  আনোয়ার হোসেন আকন।

এ ব্যাপারে জানতে চাইলে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম জিয়াউল হক বলেন, পরিস্থিতি শান্ত আছে কোন আসামি গ্রেপ্তার হয়নি।


মন্তব্য