kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


জাজিরায় চাঁদনী হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে বিক্ষোভ

শরীয়তপুর প্রতিনিধি    

১৩ মার্চ, ২০১৬ ১৬:১৬



জাজিরায় চাঁদনী হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে বিক্ষোভ

শরীয়তপুরের জাজিরায় আলোচিত চাঁদনী ধর্ষণ ও হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে চাঁদনীর সহপাঠী ও কয়েকটি স্থানীয় সামাজিক সংগঠন। আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-শরীয়তপুর সড়কে জাজিরার টিঅ্যান্ডটি মোড়ে সড়কে টায়ার জ্বালিয়ে ঘণ্টাব্যাপী সড়ক অবেরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

বিক্ষোভ সমাবেশ থেকে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়।

সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় অরোধকারীরা। এ সময় টিঅ্যান্ডটি মোড়ের উভয় পাশে শতাধিক যানবাহন আটকে থাকতে দেখা যায়।

উল্লেখ্য, গত বছরের ১১ মার্চ স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় জাজিরা গার্লস স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী চাঁদনী আক্তার। ১৩ মার্চ মুলনা গ্রামের মফিজুল শিকদারের বাড়ির পুকুর পাড়ের একটি ঝোপের ভেতর থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তে চাঁদনীকে ধর্ষণের পর শ্বাস রোধ ও কুপিয়ে হত্যার প্রমাণ পাওয়া যায়। ওই ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে জাজিরা থানায় মামলা দায়ের করেন চাঁদনীর বাবা আজগর আলী খান। অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায় পুলিশ। তবে অভিযুক্তদের অনেকেই আদালত থেকে জামিনে রয়েছে।

 


মন্তব্য