kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ১

ডামুড্যায় ধসে পড়া সানসেটের চাপায় শ্রমিক নিহত

শরীয়তপুর প্রতিনিধি    

১৩ মার্চ, ২০১৬ ১৪:৫৪



ডামুড্যায় ধসে পড়া সানসেটের চাপায় শ্রমিক নিহত

শরীয়তপুরের ডামুড্যায় ভবনের সানসেট ধসে পড়লে তাতে চাপা পড়ে বাবুল মাদবর (৪০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আবুল বাশার পাইক (৫০) নামে আরো এক শ্রমিক।

তাকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার বাড়ি ডামুড্যা পৌরসভার কনেশ্বর আতলা কুড়ি গ্রামে। নিহত বাবুল মাদবর একই পৌরসভার কুলকুড়ি গ্রামের মৃত মফিজ উদ্দিন মাদবরের ছেলে।

ডামুড্যা থানা সূত্রে জানা যায়, ১০-১২ দিন পূর্বে শরীয়তপুর জেলার ডামুড্যা পৌরসভা এলাকায় অ্যাডভোকেট আবু সাঈদের ব্যবসা প্রতিষ্ঠানের পুরনো টিনশেড ঘরের সানসেট ঢালাই দেওয়া হয়। আজ রবিবার সকাল ১০টার দিকে নির্মাণ শ্রমিক বাবুল মাদবর ও আবুল বাশার সানসেটের ছাদের নিচে দাঁড়িয়ে ছাদের সেন্টারিংয়ের বাঁশের খুঁটি খোলার কাজ করছিলেন। এ সময় হঠাৎ সানসেট ধসে পড়লে তাতে চাপা পড়ে গুরুতর আহত হন তারা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবুল মাদবরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আবুল বাশার পাইককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ বাবুল মাদবরের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

ডামুড্যা থানার এসআই খবির উদ্দিন বলেন, "ডামুড্যা পৌরসভার মেয়র এবং উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে নিহতের পরিবার ও তার স্বজনদের সুপারিশে মরদেহের ময়নাতদন্ত করা হয়নি। তারা মামলা করতেও চাচ্ছেন না। এ কারণে ময়নাতদন্ত ছাড়াই নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। "   

 


মন্তব্য