ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রীর-335460 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রীর মৃত্যু, ধর্ষণকারী আটক

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৬ ১৪:৫৪



ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রীর মৃত্যু, ধর্ষণকারী আটক

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় বখাটে ফরিদ উদ্দিনের ধর্ষণের শিকার মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রীর মৃত্যু হয়েছে। বিক্ষুদ্ধ গ্রামবাসী ধর্ষণকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আজ রবিবার ভোরে এ ঘটনা ঘটে। ধর্ষণকারী উপজেলার থালতা মাজগ্রাম মাদ্রাসাপাড়ার বাদশা মিয়ার ছেলে। নিহত মাদ্রাসাছাত্রী একই গ্রামের জামেদ আলীর মেয়ে। স্থানীয় মাজগ্রাম এম এ সিনিয়র ফাযিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী। স্থানীয়রা জানান, শনিবার রাতের কোনো একসময় বখাটে ফরিদ উদ্দিন একই গ্রামে পাশাপাশি অবস্থিত ওই মাদ্রাসাছাত্রীর ঘরে প্রবেশ করে। এরপর রাতভর সে মেয়েটিকে ধর্ষণ করে।
 
একপর্যায়ে ভোর হলে মেয়ের বাবা জামেদ আলী মেয়েকে ডাকতে তার ঘরে যায়। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে তিনি প্রতিবেশীদের ডেকে আনেন। তারা দরজায় ধাক্কাধাক্কি শুরু করলে ধর্ষণকারী জানালা দিয়ে পালিয়ে যায়। এ সময় বিক্ষুব্ধ গ্রামবাসী ধাওয়া করে তাকে ধরে ফেলে। পরে রবিবার বেলা ১২টার দিকে গ্রামবাসী ধর্ষণকারীকে পুলিশে সোপর্দ করে।
 
এদিকে ধর্ষণের শিকার মেয়েটিকে উদ্ধার করে পরিবারের লোকজন দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের (শজিমেক) উদ্দেশে রওনা হন। কিন্তু পথিমধ্যে মেয়েটি মারা যায়। নন্দীগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণকারী ফরিদ উদ্দিন আটক রয়েছে। এ ছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।   

 

মন্তব্য