রূপগঞ্জে আওয়ামী লীগ নেতার ছেলেকে-335416 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০১৬। ১৫ আশ্বিন ১৪২৩ । ২৭ জিলহজ ১৪৩৭


রূপগঞ্জে আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৬ ১০:৫৩



রূপগঞ্জে আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা

মাদক ব্যবসায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এক আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ রবিবার ভোরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এ হত্যাকাণ্ড হয়। নিহত মনির হোসেন (২৬) ওই পুনর্বাসন কেন্দ্রের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খন্দকারের ছেলে। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মনির, মাক্কি ও মিল্লাত হোসেন নামে তিন যুবক চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। শনিবার রাত ১১টার দিকে মাদক ব্যবসা নিয়ে মনির ও তার বন্ধু মাক্কির সঙ্গে মিল্লাতের বাকবিতণ্ডা ও মারপিটের ঘটনা ঘটে। এদিকে, শনিবার দিনগত রাত ৩টার দিকে কারো ফোন পেয়ে বাড়ি থেকে বের হন মনির।

এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে মনিরকে ধাওয়া করলে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে স্থানীয় খেলার মাঠে গিয়ে মনিরকে ধরে ফেলে তারা। এরপর দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। মনিরের পরিবারের দাবি, মিল্লাত ও তার লোকজনই মনিরকে হত্যা করেছেন। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছে স্থানীয় লোকজন।

 

মন্তব্য