kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


নওগাঁয় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত : দুটি ট্রাকে আগুন, সংঘর্ষ

নওগাঁ প্রতিনিধি   

১২ মার্চ, ২০১৬ ১৯:৩৫



নওগাঁয় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত : দুটি ট্রাকে আগুন, সংঘর্ষ

নওগাঁর ধামইরহাট উপজেলায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইয়াছির আরাফাত স্বাধীন (১১) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা দুটি ট্রাকে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

এ সময় পুলিশ ও জনতার মধ্যে সংঘর্ষে একজন পুলিশসহ তিনজন আহত হন। নিহত ইয়াছিন উপজেলার চকময়রাম মডেল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার সকাল ৯টায় দিকে উপজেলার ফার্শিপাড়া গ্রামের পান ব্যবসায়ী ইয়াছিন আলী টুকুর একমাত্র সন্তান ইয়াছির আরাফাত স্বাধীন তার স্কুলের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে সাইকেলেযোগে বাসায় ফিরছিল। পথিমধ্যে চকময়রাম আম বাগানের নিকটে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কে একই দিকে আসা দুটি ট্রাককে সাইড দিতে গিয়ে রাস্তার পার্শ্বে রাখা বালুর উপর সাইকেল ওঠাতে গিয়ে পিছলে রাস্তার ওপর পড়লে তাৎক্ষনিক দুটি ট্রাক পর্যায়ক্রমে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার  মর্মান্তিক মৃত্যু হয়। এ খবর ছড়িলে পড়লে উত্তেজিত জনতা ট্রাক দুটিতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের সাথে উত্তেজিত জনতার সংঘর্ষ বাধে। সংঘর্ষে এন্তাজ আলী নামের এক পুলিশ সদস্য  ও কয়েকজন স্থানীয় ব্যক্তিসহ তিনজন আহত হয়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ(ওসি) শিকদার মো.মশিউর রহমান জানান, পুলিশ-জনতার সংঘর্ষে এন্তাজ আলী নামের এক পুলিশ সদস্য আহত হয়েছে। ট্রাক দুটির চালক ও চালকের সহকারীরা পালিয়ে গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এদিকে শিক্ষার্থী স্বাধীনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকেলে স্বাধীনের মরদেহ তার নিজ গ্রাম ফার্শিপাড়ায় দাফন করা হয়।        


মন্তব্য