kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


নওগাঁয় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত, ২ ট্রাকে আগুন

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৬ ১৫:২৯



নওগাঁয় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত, ২ ট্রাকে আগুন

নওগাঁর ধামইরহাটে ট্রাকচাপায় স্বাধীন হোসেন (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এর প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও নিহতের স্বজনরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

এ ছাড়া ঘাতক ট্রাকসহ দুটি ট্রাকে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালিয়েছে। পরিস্থিত নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করেছে বলে এলাকাবাসী জানিয়েছে। তবে পুলিশ তা অস্বীকার করেছে। উপজেলা সদরের চকময়রাম এলাকায় শনিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত স্বাধীন উপজেলার চকময়রাম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সে ধামইরহাট উপজেলার ফার্সিপাড়া গ্রামের টুকু হোসেনের ছেলে।

এ বিষয়ে দুপুরে ধামইরহাট থানার ওসি মশিউর রহমান জানান, সকালে প্রাইভেট পড়ে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল স্বাধীন। পথিমধ্যে ধামইরহাট-জয়পুরহাট সড়কের চকময়রাম স্কুলের সামনে পেছন থেকে পাথরবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই স্বাধীন মারা যায়। এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ হয়ে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও নিহতের স্বজনরা আধাঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এ সময় তারা ঘাতক ট্রাকসহ দুটি ট্রাক ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে ধামইরহাট পৌর মেয়র আমিনুর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসেন আহমেদ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনে। ওসি আরও জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। বর্তমানে পরিস্থিত শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

 


মন্তব্য