kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


মোল্লাহাটে বাগান থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৬ ১৫:২৫



মোল্লাহাটে বাগান থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

বাগেরহাটের মোল্লাহাটে একটি বাগান থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার গভীর রাতে স্থানীয় লোকজন উপজেরার কুলিয়া ইউনিয়নের মাদারতলী গ্রামের একটি বাগান থেকে আকিবুর শেখ (৮) নামে ওই ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আকিবুর শেখ বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার মাদারতলা গ্রামের মো. সেলিম শেখের ছেলে। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল বলে পুলিশ জানায়।

নিহত আকিবুর শেখের মা মুর্শিদা বেগম জানান, তাঁর স্বামী মো. সেলিম শেখ ব্যবসার কাজে খুলনায় অবস্থান করছিলেন। শুক্রবার রাত ৯টার দিকে তিনি তাঁর ছোট ছেলে আকিবুরকে বাড়িতে বৃদ্ধ মায়ের কাছে রেখে বড় ছেলে রফিকুলকে সঙ্গে নিয়ে বাড়ির বাইরে স্বামীকে মোবাইল ফোন করতে যান। ওই সময় বাড়িতে বৃদ্ধ নানি আকলিমা বেগম আর নাতি আকিবুর ছাড়া আর কেউ ছিল না।

মুর্শিদা বেগম আরো জানান, কিছুক্ষণ পর বাড়িতে ফিরে এসে ছেলেকে দেখতে না পেয়ে ওই রাতে অনেক খোঁজাখুঁজির পর বাড়ি থেকে প্রায় ৫০০ গজ দুরে জনৈক সুনীল খাঁর একটি বাগানে ছেলেকে পড়ে থাকতে দেখা যায়। ওই রাতেই ছেলেকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মোল্লাহাট থানার ওসি আনম খায়রুল আনাম জানান, শনিবার দুপুরে হাসপাতাল থেকে শিশুর লাশ উদ্ধার করে তারা ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো। শিশুটির শরীরে আঘাত বা কোনো ধরনের চিহৃ দেখা যায়নি। তবে পুলিশের ধারণা কে বা কারা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ওই বাগানে ফেলে দেয়।

ওসি আনম খায়রুল আনাম আরো জানান, নিহত শিশুটি অথবা তাদের পরিবারের সঙ্গে কারো কোনো ধরনের শত্রুতা অথবা কোনো ধরনের বিরোধের তথ্য পাওয়া যায়নি। শিশু হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

 

 


মন্তব্য