আশুলিয়ায় প্রজম্ম লীগ নেতাকে কুপিয়ে-335021 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০১৬। ১৫ আশ্বিন ১৪২৩ । ২৭ জিলহজ ১৪৩৭


আশুলিয়ায় প্রজম্ম লীগ নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

১২ মার্চ, ২০১৬ ১০:৫৩



আশুলিয়ায় প্রজম্ম লীগ নেতাকে কুপিয়ে জখম

অটোরিকশা থেকে চাঁদা তোলা বন্ধ করে দেওয়ায় সাভারে মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক মাহাবুব সরকারকে (৩৬) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল শুক্রবার গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়ার নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মাহাবুব সরকার জানান, কয়েকদিন ধরে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ  বাসস্ট্যান্ড থেকে অটোরিকশা থেকে চাঁদা আদায় করছিল এলাকার সন্ত্রাসী রাসেল, সবুজ, জাকিরসহ বেশ কয়েকজন। পরে তিনি অটোরিকশা থেকে চাঁদা তোলা বন্ধ করে দিলে ক্ষিপ্ত হয়ে রাতে সন্ত্রাসীরা তাকে নতুনপাড়া এলাকায় একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এ সময় তাঁর কাছে থাকা ২০ হাজার টাকা, একটি স্বর্ণের চেন এবং  একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এস তাঁকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। মাথায় আঘাত পাওয়ায় তাঁর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বিষয়টি নিশিচত করে আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির বলেন, "মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক মাহাবুব সরকারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় কেউ মামলা দায়ের করেনি।"

 

 

মন্তব্য