গাজীপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ,-335018 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


গাজীপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, এএসআই নিহত

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৬ ০৯:৩৬



গাজীপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, এএসআই নিহত

গাজীপুরের শিরিষতলায় বালুভর্তি একটি ট্রাকের ধাক্কায় পুলিশের এএসআই হারুনুর রশীদ (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ পুলিশ সদস্য। তারা হলেন : কনস্টেবল মানিক (৩৭), কনস্টেবল আব্দুল জব্বার (৪০) ও মাইক্রোচালক কনস্টেবল ওমর ফারুক (৩৮)। আহতদেরকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। আজ শনিবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত এএসআইয়ের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে। তিনি জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নাজমুল হক জানান, একটি মাইক্রোবাসে করে পুলিশ এলাকায় টহল দিচ্ছিল। ভোরে ওই মাইক্রোবাসটি বাঘের বাজারের পুষ্পদাম এলাকায় পৌঁছলে ওই স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং এএসআই হারুনসহ ৩ কনস্টেবল ও মাইক্রোবাসের চালক ফারুক (৩২) আহত হন। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে এএসআই হারুন মারা যান।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই বাবুল মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গুরুতর আহত চার পুলিশ সদস্যকে শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সকাল ৭টায় কর্তব্যরত চিকিৎসক এএসআই হারুনুর রশীদকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

 

মন্তব্য