সড়ক দুর্ঘটনায় গাজীপুরের বরখাস্ত-334808 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


সড়ক দুর্ঘটনায় গাজীপুরের বরখাস্ত মেয়র মান্নান

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৬ ১৯:০১



সড়ক দুর্ঘটনায় গাজীপুরের বরখাস্ত মেয়র মান্নান

গাজীপুর সিটি করপোরেশনের বরখাস্ত মেয়র এম এ মান্নানের গাড়ি দুর্ঘটনায় পড়েছে। তবে তিনিসহ অন্য সহযাত্রীরা অক্ষত রয়েছেন। আজ শুক্রবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের মেঘডুবি এলাকায় ঢাকা বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় সঙ্গে থাকা কয়েকজন সামান্য আহত হওয়ায় তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে  জানান দলের নেতারা।  

বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টার ব্যক্তিগত সহকারী মো. বিল্লাল হোসেন জানান, এম এ মান্নান ঢাকার বাসা থেকে একটি পাজেরো জিপে করে গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদে নামাজ পড়ার উদ্দেশে যাচ্ছিলেন। গাড়িতে মান্নানসহ আটজন ছিলেন।

তিনি বলেন, দুপুর পৌনে ১টার দিকে মেঘডুবি এলাকায় বাইপাস সড়ক থেকে কলেরবাজার সড়কে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের পাজেরোকে ধাক্কা দেয়। এতে গাড়িটিট সড়কের পাশে কাত হয়ে গেলেও উল্টে যায়নি বলে জানান তিনি।

গাজীপুর জেলা বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক মো. জয়নাল আবেদীন জানান, দুর্ঘটনার পর মান্নান গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদে নামাজ আদায় শেষে সিটি কর্পোরেশনের চাপুলিয়া এলাকায় একটি মিলাদ মাহফিলে যোগ দেন। তিনি আরো জানান, গাড়িতে থাকা অন্যান্যের মধ্যে ছিলেন এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী মো. বিল্লাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. হাসিবুর রহমান মুন্না ও গাড়ির চালক।

 

মন্তব্য